October 3, 2022, 3:33 pm

ছাগল চুরি করায় আ’লীগ নেতা আটক, ফ্রিজ থেকে মাংস উদ্ধার

পটুয়াখালি প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির ঘটনায় উপজেলা আওয়ামী লীগে সাংস্কৃতিক সম্পাদক মোঃ রেজাউল হক রাজনকে আটক করেছে পুলিশ এবং তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এমন ঘটনাটি ঘটে। ছাগল চুরির ঘটনায় দুমকি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবু গাজীর সাথে একই এলাকার বাসিন্দা মোঃ রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ চলছিলো। বুধবার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল চুরি করে নিয়ে জবাই করে মাংস ফ্রিজে রেখে দেয় রেজাউল হক রাজন।

পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে আবু গাজী রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চাইলে রাজন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং খুন জখমের হুমকি দেন। নিরুপায় হয়ে আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনকে আসামি করে একটি মামলা দায়েরে করেন। পরে গভীর রাতে পুলিশ রেজাউল হক রাজনকে আটক করেন এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে ৫ কেজি ছাগলের মাংস উদ্ধার করেন।

দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, ছাগল চুরির ঘটনায় থানায় একটি (মামলা নং ১৩ তাং ২৮/৭/২২ ধারা ৩৭৯) দায়ের করা হয়েছে এবং আমরা আসামিকে আটক করতে সক্ষম হয়েছি পাশাপাশি তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD