July 12, 2024, 2:24 pm

ফুলবাড়ীয়ায় যুবককে গলা কেটে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কুশমাইল ইউনিয়নের টেকিপাড়া মাঝিবাড়ি গ্রামে আমান আলী (২৫) নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে থানায় নিয়ে আসে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আমান আলী ইউনিয়নের টেকিপাড়া গ্রামের শাহাব আলীর ছেলে। তিনি চুরি, জুয়া ও মাদক সেবনে জড়িত ছিলেন। তার নামে ফুলবাড়িয়া থানায় চুরি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। পলাতক থাকা অবস্থায় টাঙ্গাইলে একটি মুরগির খামারে কাজ করতেন।

নিহতের পিতা শাহাব আলী বলেন, অনেকে আমানের কাছে টাকা পাইত সে জন্য আমার বাড়িতে থাকত না। কি কারণে যে তাকে খুন করা হলো তা বলতে পারছি না। যারা হত্যা করছে তাদের আমি ফাঁসি চাই।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ বলেন, ‘ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর একাধিক বাহিনী কাজ করছে। খুন হওয়া যুবক চুরি, জুয়া ও নেশায় জড়িত ছিল। তার বিরুদ্ধে থানায় চুরি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসব কারণেই প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে।

হত্যার রহস্য উদঘাটনে ফুলবাড়িয়া থানার পুলিশসহ একাধিক আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী ঘটনাস্থলে পরির্দশন করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD