August 19, 2022, 11:50 pm

জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা, টি-টোয়েন্টি দলে চমক

যমুনা নিউজ বিডিঃ অনেক নাটকীয়তার পর আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ওয়ানডে দলে নিয়মিত মুখদের দেখা গেলেও চমক রয়েছে টি-টোয়েন্টি দলে।

আজ শুক্রবার (২২ জুলাই) রাজধানীর একটি হোটেলে দীর্ঘ বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও ১৬ সদস্যের ওয়ানডে দল দেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

ছুটি নেওয়ায় এই সফরে যাচ্ছেন না তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া টি-টোয়েন্টি সিরিজে বোর্ডের ইচ্ছায় বিশ্রাম পেয়েছেন দুই সিনিয়র ক্রিকেটার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম।
দীর্ঘ সময় পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন তরুণ পেসার হাসান মাহমুদ। এছাড়া স্কোয়াডে জায়গা পেয়েছেন তরুণ ব্যাটার পারভেজ হোসেন ইমন, যিনি সম্প্রতি ‘এ’ দলের বিপক্ষে এইচপির হয়ে শতক হাঁকিয়েছেন।

আগামী ২৬ জুলাই জিম্বাবুয়ের বিমান ধরবে বাংলাদেশ দল। সেখানে হারারে মাঠে ৩টি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। বিশ ওভারের ফরম্যাট দিয়ে সফর শুরু হবে। প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৩০ জুলাই।

টি-টোয়েন্টি: মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শেখ মেহেদি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন।

ওয়ানডে: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, ‍মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD