July 16, 2024, 10:13 am

যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলায় যুক্ত থাকতে হবে: লাখিন

সবুজ স্বপ্ন ফাউন্ডেশন ও ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান লায়ন খায়রুল আলম লাখিন বলেছেন, যুব সমাজকে মাদকমুক্ত রাখতে সকলকে খেলাধুলায় যুক্ত থাকতে হবে। উন্নত জীবন গড়তে হলে আমাদের সুস্থতা ও ফিটনেস প্রয়োজন। খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলের মান উন্নয়নে আমাদের এগিয়ে আসতে হবে।
তিনি আরো বলেন, খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণী-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব। আপনার ছেলেমেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন। আগামী দিনে আধুনিক ও উন্নত বাংলাদেশ গঠনে যেন তারা ভূমিকা রাখতে পারে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে এই দেশকে গড়ে তুলবে।
এসময় তিনি সমাজ থেকে মাদক দূরীকরণে সবাইকে সজাগ থাকার আহŸান জানান তিনি।
গত মঙ্গলবার বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ছাইহাটা উচ্চ বিদ্যালয় মাঠে ছাইহাটা সমাজ কল্যাণ ক্রীড়া একাডেমির আয়োজনে এক প্রীতি ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুর রহমান রুবেল, ভেলাবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রায়হান, ছাইহাটা সমাজ কল্যাণ ক্রীড়া একাডেমির সভাপতি জাহিদুল ইসলাম বিপু। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাইহাটা সমাজ কল্যাণ ক্রীড়া একাডেমির সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম রায়হান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD