রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

জামালপুরের পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবিতে নির্বাক প্রতিবাদ সাংবাদিকদের

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে সাংবাদিকরা। আন্দোলনের পঞ্চম দিনে মুখে কালো কাপড় বেধে নির্বাক প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়।

বুধবার দুপুরে জেলার কর্মরত সাংবাদিকরা জামালপুর প্রেসক্লাবের সামনে পুলিশ সুপারের প্রত্যাহারের দাবিতে এই কর্মসূচী পালন করে। জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক আজকের জামালপুরের সম্পাদক ও প্রকাশক এমএ জলিল, এটিএন বাংলা ও এটিএন নিউজের সাংবাদিক লুৎফর রহমান, বাংলাদেশ টুডের এম সুলতান আলম, সময় টিভির জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় বক্তারা সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকীদাতা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে অবিলম্বে প্রত্যাহার দাবি করেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত ধারাবাহিক আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে পুনাক মেলা সম্পর্কে অবহিত করতে সাংবাদিকদের ডাকেন পুলিশ সুপার। সভায় উপস্থিত না হওয়ায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে এনে পিটিয়ে চামড়া তুলে ফেলা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকী দেন।

Please Share This Post in Your Social Media