রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

বগুড়ার নন্দীগ্রামে মাদক অভিযানে সংঘর্ষ, ৭ পুলিশ আহত

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময়ে স্থানীয়দের সাথে সংঘর্ষে ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ ছাড়াও সংঘর্ষে ওই গ্রামের অন্তত ৮ জন আহতের খবর পাওয়া গেছে।

পুলিশ জানিয়েছে, আহত পুলিশ সদস্যদের মধ্যে নন্দীগ্রাম থানার এসআই রেজাউল করিমের অবস্থা গুরুতর। তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন রয়েছেন। বাকি ৬ সদস্য জেলা পুলিশ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুড়ইল ইউনিয়নের দাস গ্রামে মাহাতো সম্প্রদায়ের লোকজন বসবাস করেন। গ্রামের এক বাসিন্দার মেয়ের বিয়ে উপলক্ষে বরপক্ষের জন্য বাড়িতে চোলাই মদ মজুদ রাখেন। এমন খবর পেয়ে পুলিশের একটি চোলাই মদ উদ্ধারে অভিযান পরিচালনা করে। কিন্তু অভিযানে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতভাবে পুলিশকে ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে সাত পুলিশ আহত হন। স্থানীয়দের অন্তত ৮ জন আহত হন। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

পরবর্তীতে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা এ সময় দাসগ্রাম থেকে ১৮ লিটার চোলাই মদ এবং আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে আসেন।

হামলার বিষয় নিশ্চিত করে নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, চোলাই মদ উদ্ধারে গেলে স্থানীয়দের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাঁধে। এতে আমাদের এক এসআইয়ের মাথা ও শরীরে গুরুতর আঘাত লেগেছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। হামলার বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com