রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ

হাফিজুল হক সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর সাপাহারে ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে
২৯ নভেম্বর  সোমবার সকাল ১১ টার সময়   সাপাহার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত উপজেলা হলরুমে  ২০২১-২২ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচির মাধ্যমে ধান বীজ  উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে  ।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন’র সভাপতিত্বে প্রধান   অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ, উপজেলা কৃষি অফিসার মুজিবুর রহমান প্রমূখ।
উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি’র পরিচালনায় কৃষি সম্প্রসারণ অফিসার শামসুন্নাহার সহ উপজেলার  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী ও কৃষকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে ৮ নভেম্বর  খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, ৩হাজার ৮ শত ৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ৩৬২৮০ কেজি বীজ, ৪০ হাজার ৮০০ শত কেজি ডিএপি ও ৩৭ হাজার ৫০ কেজি এমপিও সার বিনামূল্যে  বিতরণের মধ্য দিয়ে এই প্রণোদনা শুভ উদ্বোধন করেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com