রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

নতুন বিজ্ঞাপনে রোজী সিদ্দিকী

যমুনা নিউজ বিডিঃ নাটক ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রোজী সিদ্দিকী অভিনীত নতুন একটি টিভি বিজ্ঞাপন এখন প্রচারে। সম্প্রতি এটির শুটিং করেছেন তিনি। বিজ্ঞাপনটি প্রচারে আসার পর থেকেই ভালো সাড়া পাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে রোজী সিদ্দিকী বলেন, নাটক, সিনেমা এবং মঞ্চে অভিনয়ের কারণে বিজ্ঞাপনে কম কাজ করা হয়। তবে বিজ্ঞাপনটির গল্প পছন্দ হওয়ায় এতে কাজ করেছিলাম। প্রত্যাশার থেকেও বেশি সাড়া পাচ্ছি এটির জন্য।

এদিকে মঞ্চ নাটকেও নিয়মিত অভিনয় করেন তিনি। ঢাকা থিয়েটারের ব্যানারে তিনি ‘পঞ্চনারীর আখ্যান’ নামের দর্শকপ্রিয় মঞ্চ নাটকটিতে একক অভিনয় করেন। করোনার কারণে নাটকটির প্রদর্শনী বন্ধ রয়েছে এক বছর ধরে। তবে মঞ্চাঙ্গন সরব হওয়ায় এটি আবারো দর্শকের সামনে আসছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। অন্যদিকে নাটকে বরাবরের মতোই ব্যস্ত তিনি। চারটি ধারাবাহিক নাটকে এখন অভিনয় করছেন তিনি। এগুলো হলো আশীষ রায়ের ‘মান অভিমান’, তাসদিক শাহরিয়ার খানের ‘বাকের খনি’,  আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’ এবং ফরিদুল হাসানের ‘হাওয়াই মিঠাই’।

অন্যদিকে ছবিতেও নিয়মিত অভিনয় করছেন তিনি। রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ এবং অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ নামের ছবি দুটিতে খল চরিত্রে অভিনয় করেছেন রোজী। নতুন একাধিক ছবির কাজের প্রস্তাব এসেছে তার কাছে। শিগগিরই এগুলোর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com