সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

বগুড়ায় গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আড়াই কেজি গাঁজা ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গত মঙ্গলবার বগুড়া সদর এবং শাজাহানপুর উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার উত্তর গোতামারী এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে আঃ জলিল (৪০) ও দণি গোতামারী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আলিম (৩০) এবং বগুড়া শহরের ফুলাবড়ি উত্তরপাড়া এলাকার নজরুল আকন্দের ছেলে রাসেল আকন্দ (৪০)কে গ্রেফতার করা হয়। এদের মধ্যে জলিল ও আলিমকে আড়াই কেজি গাঁজা এবং রাসেলকে ১১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে বগুড়াসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
বুধবার ডিবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাজাহানপুর উপজেলার লীকোলা চারমাথা এলাকা থেকে জলিল ও আলিমকে আড়াই কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
অপরদিকে, ডিবির আরেকটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের খান্দার গোহাইল রোড এলাকা থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেলকে গ্রেফতার করে।
এদের মধ্যে আঃ জলিল, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার ৯টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত, মোঃ আলিম বগুড়া জেলার আদমদীঘি থানার ১টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত এবং রাসেল আকন্দ বগুড়া জেলার বগুড়া সদর ও লালমনিরহাট সদর থানার ২টি মাদক মামলার এজাহারে অভিযুক্ত। তাদের বিরুদ্ধে শাজাহানপুর ও সদর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com