সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:০০ অপরাহ্ন

বগুড়ার নুনগোলায় আবারও নির্বাচনী সহিংসতা,ছুরিকাহত-২

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে আবারও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে ৷ বুধবার (২৪ নভেম্বর) ইউনিয়নের দাঁড়িয়াল গ্রামে রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে উভয় পক্ষের ২ জন ছুরিকাহতসহ ৫ জন আহত হয়েছেন। ছুরিকাহতরা হলেন, গফুর (৪৮) ও জিয়া (৪০)। আহত ৩ জন হলেন, রিপন (২৫), ফজলু (৩৫) ও আজিজার (৪৫)। এছাড়াও সংঘর্ষের সময় দাঁড়িয়াল গ্রামের নৌকা মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়।

বিষয়গুলো নিশ্চিত করেছেন সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান।

স্থানীয়রা জানায়, বুধবার রাত ৯টায় দাঁড়িয়াল বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিনের সর্মথকরা সংগঠনটির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়নের সাধারণ সম্পাদক বদরুল আলমের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। খবর পেয়ে বদরুলের প্রায় দুইশত জন সমর্থকর দেশিয় অস্ত্রসহ সঙ্গবদ্ধ হয়ে আলীম উদ্দিনের নির্বাচনী কার্যালয়ে পাল্টা হামলা চালায় এবং নৌকা মার্কার নির্বাচনী অফিস ভেঙে ফেলে। ওই সময় উভয় পক্ষের দুইজন ছুরিকাহতসহ ৫ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসলাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলিম উদ্দিন জানান, আমি ঘটনার সময় সেখানে ছিলাম না। এজন্য কিছু জানিও না৷

তবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল আলমের সাথে মুঠোফোনে জোগাজোগ করেও কোন সাড়া পাওয়া যায়নি৷

সদর সার্কেল (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে আমাদের নিয়ন্ত্রণে আছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com