মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী কে কেন্দ্র করে পুলিশ, বিএনপি এবং আওয়ামীলীগকর্মীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ আহত হয়েছে অন্তত ২০ জন।

পুলিশ জানায় বুধবার সকালে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করার জন্য জেলা বিএনপির কার্যলয়ের সামনে ইবি রোডের প্রধান সড়ক বন্ধ করে আলোচনা সভা করছিলো যুবদল নেতা কর্মীরা।

এসময় তাদের সড়ক ছেড়ে অনুষ্ঠান করার আহবান জানানো হলে যুবদল কর্মীরা বিনা উস্কানিতে পুলিশের উপর হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে এতে সদর থানার তদন্ত ওসি গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম এবং একজন কনষ্টেবল আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে লাঠি চার্জ করে। এসময় উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় পাশ্ববর্তী এলাকার আওয়ামলীলীগ কর্মীরা এসে যুবদল কর্মীদের উপর হামলা চালায় এতে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এঘটনায় পুলিশসহ ২০ জন আহত হয়েছে। এর মধ্যে একজন পুলিশ সদস্যর অবস্থা অবনতি হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com