সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

বগুড়ায় ডিবির অভিযানে ফেন্সিডিল-ইয়াবাসহ গ্রেফতার ৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পৃথক অভিযানে ৫৫ বোতল ফেন্সিডিল, ১৪০ পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি জানিয়েছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইহান ওলিউল্লাহ। তিনি জানান, জেলার সদর, দুপচাঁচিয়া ও আদমদীঘি উপজেলায় মাদক বিরোধী অভিযানে তিনজন ব্যক্তিকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, দুপচাঁচিয়া উপজেলার তালুচ পশ্চিমপাড়া গ্রামের মো. আমিনুর (২৬), গাবতলী উপজেলার সুখানপুকুর এলাকার মো. মিলন (৩১) এবং চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাগিচাপাড়া গ্রামের মো. শমির আলী (৩০)।

ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে তিনটার দিকে বগুড়া শহরের সেউজগাড়ী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডিবির একটি টিম।  এ সময় ৫৫ পিস ইয়াবাসহ মো. মিলনকে গ্রেফতার করা হয়।

এর আগে দুপুর দেড়টার দিকে ডিবির আরেকটি টিম আদমদীঘি উপজেলার হাবির মোড় চারমাথা তিলকপু রোড এলাকায় অভিযান পরিচালনা করে। ওই অভিযানে মোটর সাইকেলের ট্যাংকির ভেতর বিশেষ কায়দায় লুকানো ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  এ ঘটনায় মো. শমির আলীকে গ্রেফতার করে পুলিশ।  মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

এ ছাড়াও গতকাল সোমবার সাড়ে ৫টার দিকে দুপচাঁচিয়া উপজেলার তালুচ বাজারের একটি খাবারের হোটেলে অভিযান পরিচালনা করা হয়।  ওই সময় ৮৫ পিস ইয়াবাসহ আমিনুর গ্রেফতার হন।

ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, নিখুত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযানগুলো পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা প্রত্যেকে মাদক ব্যবসায়ের সাথে জড়িত।  তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com