মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

News Headline :
বগুড়া সরকারি কলেজের শিক্ষার্থী মোহন হত্যার খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ চিকিৎসা ক্ষেত্রে সিএমএইচ অনেক এগিয়ে যাচ্ছে: সেনাবাহিনী প্রধান বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার বগুড়ায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের কুশপুতুল পোড়ালো ছাত্রদল বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ সেনেটারী ব্যবসায়ী মালিক সমিতি বগুড়া এর সভাপতি ছানু সা:সম্পাদক সজিব পাট কাঁচামাল হিসেবে সর্বাধুনিক গাড়ির বডি তৈরিতে ব্যবহার হচ্ছে শেখ হাসিনার সঙ্গে একযোগে কাজ করতে চাই : মোদি পুলিশ ব্লাড ব্যাংকের যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর  পুলিশ রাজশাহীতে ছাত্রদলের প্রতিবাদ: তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ

তরুণীর কানের ভেতর জ্যান্ত মাকড়সার বাস!

যমুনা নিউজ বিডিঃ বেশ কিছুদিন ধরেই কানের মধ্যে অদ্ভুত শব্দ শুনতে পাচ্ছিলেন এক তরুণী। কানের ভেতর অস্বস্তিও হচ্ছিল তার।  কানে কোনো সংক্রমণ হয়েছে ভেবে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি।

পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকদের তো চক্ষু চড়াক গাছ! কারণ মেয়েটির কানের ‘টাইমপ্যানিক মেমব্রেনের উপরিভাগে’ দিব্যি ঘুরে বেড়াচ্ছে এক মাকড়সা।

চিকিৎসকরা আরও ভালোভাবে দেখার জন্য তার কানের ভেতর একটি ক্যামেরা প্রবেশ করিয়েছিলেন। ক্যামেরা দেখে মাকড়সাটি লেন্সের কাছে চলে আসে বলে জানান চিকিৎসকরা।

চীনের দক্ষিণাঞ্চলীয় হুনান প্রদেশের ঝুঝু এলাকায় লি নামের এক তরুণীর কানে ওই মাকড়সা পাওয়া গেছে বলে গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

আগের দিন বাইরে ঘুরতে গিয়ে কোনোভাবে মাকড়সাটি ওই তরুণীর কানে প্রবেশ করে বলে ধারণা করা হচ্ছে। সারারাত মেয়েটির কানেই ছিল মাকড়সাটি।

চিকিৎসকরা একটি বৈদ্যুতিক অটোস্কোপ ব্যবহার করে মাকড়সাটিকে অপসারণ করতে সক্ষম হন। বৈদ্যুতিক অটোস্কোপের সাহায্যেই মানুষের কানের ভেতরে অংশ দেখেন চিকিৎসকরা।

অবশ্য কানে মাকড়সা বাসা বানানোর ঘটনা এই প্রথম নয়। এর আগে ২০১৯ সালে চীনের এক ব্যক্তির কানে রীতিমতো জাল বোনা শুরু করেছিল মাকড়সা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com