মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

ধুনটে ১০ ইউপিতে চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী সোনিতা

ধুনট প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। এর মধ্যে নিমগাছি ইউনিয়ন পরিষদে (ইউপি) নৌকার মাঝি হয়েছেন সোনিতা নাসরিন। তিনি উপজেলায় আওয়ামী লীগের মনোনীত একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজাদ্দৌলার স্ত্রী।

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানায়, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ধুনট উপজেলার ১০টি ইউপিতে নির্বাচন হবে। ধুনটে ইউপি নির্বাচনে এই প্রথমবারের মতো দলীয়ভাবে কোনো নারীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হলো। এই খবর ছড়িয়ে পড়লে নিমগাছি ইউনিয়নে ভোটার ও সাধারণ মানুষের মধ্যে উৎসাহ দেখা দিয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি আই এম নুরুন্নবী তারিক বলেন, নিমগাছি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে সোনিতা নাসরিনসহ ছয়জনের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে পাঠানো হয়। মনোনয়ন বোর্ড সোনিতা নাসরিনকে বেছে নিয়েছে।

এ বিষয়ে সোনিতার সঙ্গে কথা বলা যায়নি। তবে তাঁর স্বামী সুজাদ্দৌলা বলেন, এলাকায় সোনিতা জনপ্রিয়। আর তাঁর বিরুদ্ধে কারও কোনো অভিযোগও নেই। সব দিক থেকে বিবেচনা করে দল সোনিতাকে যোগ্য মনে করেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com