মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

মেসির জার্সি পেলেন পোপ ফ্রান্সিস

যমুনা নিউজ বিডিঃ  আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। বিশ্বজুড়ে যার অসংখ্য ভক্ত-সমর্থক। তার ছন্দময় ফুটবল ভালোবাসেন না এমন মানুষ হয়তো পাওয়াই দুষ্কর। নানা বয়সী, নানা পেশার মানুষ তার পায়ের জাদুকরী ছন্দে মাতোয়ারা। ব্যতিক্রম নন পোপ ফ্রান্সিসও। পোপ ফ্রান্সিসও মেসির দারুণ ভক্ত।

এই আর্জেন্টাইন তারকার খেলায় মুগ্ধ তিনি। বার্সেলোনা ছেড়ে এখন ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) খেলেন মেসি। চলতি মৌসুমেই বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে ক্লাবটিতে যোগ দেন তিনি। এবার ফ্রান্সের প্রধানমন্ত্রীর কাছ থেকে মেসির জার্সি উপহার পেলেন পোপ ফ্রান্সিস।

সোমবার (১৮ অক্টোবর) ফ্রান্সের বর্তমান প্রধানমন্ত্রী জিন কাস্তেক্স মেসির জার্সি পোপের হাতে তুলে দেন। লিওনেল মেসির স্বাক্ষর সম্বলিত জার্সি তুলে দেওয়া হয় তাকে।

এর আগে ৮৪ বছর বয়সী পোপ অবশ্য দেখাও করেছিলেন মেসির সঙ্গে। এছাড়া মেসিকে সর্বকালের সেরা বলেও আখ্যা দিয়েছিলেন তিনি। বুয়েন্স আয়ার্সের সান লরেঞ্জো ফুটবল টিমের বিশাল ভক্ত ফ্রান্সিস।

এদিকে বলিউড তারকা শিল্পা শেঠি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। শিল্পা নিজের চুলকে ফুটবলার লিওনেল মেসি প্যাটার্নের মতো করে চুল কেটে নিজের চুলের কাটের ছবি তুলে ধরেছেন। যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। তার মাথার পিছন দিকের অনেকটা অংশের চুল কেটে ফেলেছেন। শুধু তাই নয় সহজ বাংলায় বলা চলে ন্যাড়া করে ফেলেছেন। যদিও মাথার অন্যান্য অংশে যেমন চুল তেমনই আছে শিল্পার।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com