বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ আজ

যমুনা নিউজ বিডিঃ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আজ রাজধানীতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে শোভাযাত্রা শুরু হবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক জরুরি সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কর্মসূচি ঘোষণা করেন। সভায় ভার্চুয়ালি যোগ দেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শেখ হাসিনা নেতাকর্মীদের সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা প্রতিরোধের নির্দেশ দেন। বাংলাদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখতে দেশবাসীর প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। বলেন, ইতিমধ্যে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা হয়েছে। অনেককে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকীদেরও দ্রুত আইনের আওতায় নেয়া হবে। তিনি বলেন, দেশ যখন বিশ্ব দরবারে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হচ্ছে তখনই চিহ্নিত মহল ষড়যন্ত্র করছে। এছাড়া, এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে সরকার সচেষ্ট এবং কার্যকর ব্যবস্থা নিয়েছে বলেও উল্লেখ করেন শেখ হাসিনা। কর্মসূচির আওতায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো সারা দেশের সব জেলা, মহানগর, উপজেলায় ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচির আয়োজন করবে। এ ছাড়া আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দ সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com