মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

গাজীপুরে দম্পতির বিষপানে আত্মহত্যা

গাজিপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর থানার জাহিদ কলোনি এলাকার একটি বাসায় এক পোশাকশ্রমিক দম্পতি বিষপানে আত্মহত্যা করেছেন। রবিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ফিরোজ (২৫) ও মোছা. লিজা আক্তার (২২)। অচেতন অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৫টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

তাদের ঢামেকে নিয়ে আসা মোছা. রঙ্গিলা আক্তার জানান, গতকাল (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তারা দুজনে একসঙ্গে বিষপান করেন। আমরা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এর পর চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত ফিরোজের গ্রামের বাড়ি নওগাঁ জেলায় ও তার স্ত্রীর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। তারা দুজনেই পোশাকশ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। মাসখানেক আগে লিজা চাকরি থেকে পদত্যাগ করেন। তবে কী কারণে তারা বিষপান করেছেন সে বিষয়ে তিনি কিছু জানেন না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে স্বামী-স্ত্রী দুজন বিষপান করার পরপরই তারা দুজনই মারা যায়। কী কারণে তারা বিষপান করেছে সেটি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com