মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

News Headline :
বগুড়া সরকারি কলেজের শিক্ষার্থী মোহন হত্যার খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ চিকিৎসা ক্ষেত্রে সিএমএইচ অনেক এগিয়ে যাচ্ছে: সেনাবাহিনী প্রধান বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার বগুড়ায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের কুশপুতুল পোড়ালো ছাত্রদল বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ সেনেটারী ব্যবসায়ী মালিক সমিতি বগুড়া এর সভাপতি ছানু সা:সম্পাদক সজিব পাট কাঁচামাল হিসেবে সর্বাধুনিক গাড়ির বডি তৈরিতে ব্যবহার হচ্ছে শেখ হাসিনার সঙ্গে একযোগে কাজ করতে চাই : মোদি পুলিশ ব্লাড ব্যাংকের যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর  পুলিশ রাজশাহীতে ছাত্রদলের প্রতিবাদ: তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ

কাশ্মিরে নিখোঁজ দুই ভারতীয় জওয়ানের মরদেহ উদ্ধার

যমুনা নিউজ বিডিঃ অধিকৃত কাশ্মিরের পুঞ্চ জেলায় বৃহস্পতিবার অভিযানে গিয়ে নিখোঁজ হওয়া দুই ভারতীয় জওয়ানের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৪৮ মধ্যে শনিবার তাদের মরদেহ উদ্ধার করতে সমর্থ হয় সেনাসদস্যরা। এ নিয়ে সোমবার থেকে শুরু হওয়া এই বিশেষ অভিযানে ৯ ভারতীয় জওয়ান নিহত হয়েছে। খবর এনডিটিভির। বৃহস্পতিবার ভারতীয় বাহিনীর তরফে জানানো হয়, জঙ্গলের মধ্যে কাশ্মিরের স্বাধীনতার দাবিতে লড়াইরত বিদ্রোহীদের সঙ্গে গোলাগুলির সময় দুই জওয়ান আহত হয়েছে। তবে মেন্ধার সাব ডিভিশন এলাকার জঙ্গলে বিদ্রোহীরা লুকিয়ে থাকার আশঙ্কায় সেখান থেকে নিখোঁজদের উদ্ধার তৎপরতায় বেগ পেতে হয় সেনাদের। শেষ পর্যন্ত ওই জঙ্গল থেকেই নিখোঁজ দুই সেনার মরদেহ উদ্ধার করা হয়।

কাশ্মিরে প্রায় সপ্তাহব্যাপী চলমান এই অভিযানে দিল্লির তরফে এখনো পর্যন্ত কোনো বিদ্রোহীর মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে ভারতের বিরুদ্ধে গত সপ্তাহে কাশ্মিরে অন্তত ১০ নিরীহ মানুষকে হত্যা এবং সহস্রাধিক মানুষকে আটকের অভিযোগ করেছে ইসলামাবাদ। পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আছিম ইফতিখার আহমেদ দাবি করেন, নিহতদের মরদেহ এমনকি পরিবারের সদস্যদের কাছেও হস্তান্তর করা হয়নি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com