মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

News Headline :
চিকিৎসা ক্ষেত্রে সিএমএইচ অনেক এগিয়ে যাচ্ছে: সেনাবাহিনী প্রধান বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার বগুড়ায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের কুশপুতুল পোড়ালো ছাত্রদল বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ সেনেটারী ব্যবসায়ী মালিক সমিতি বগুড়া এর সভাপতি ছানু সা:সম্পাদক সজিব পাট কাঁচামাল হিসেবে সর্বাধুনিক গাড়ির বডি তৈরিতে ব্যবহার হচ্ছে শেখ হাসিনার সঙ্গে একযোগে কাজ করতে চাই : মোদি পুলিশ ব্লাড ব্যাংকের যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর  পুলিশ রাজশাহীতে ছাত্রদলের প্রতিবাদ: তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকা দাহ অর্থনীতি পুনরুদ্ধারে সাফল্য দেখিয়েছে বাংলাদেশ : বিশ্বব্যাংক

ত্রিশালে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৬

যমুনা নিউজ বিডিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় একটি যাত্রীবাহী বাসের পেছনে ট্রাকের ধাক্কায় ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বিকেল ৩টায় উপজেলার চেলেরঘাট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস ত্রিশালের চেলেরঘাট এলাকায় পৌঁছালে পেছন থেকে ময়মনসিংহগামী একটি বালুবাহী ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে বাসটির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন ও পরে আরেকজন মারা যায়। মৃতদের মধ্যে দুইজন শিশু এবং সবাই পুরুষ। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। এ সময় পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর থেকে ওই বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ। পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাও অংশ নেয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com