রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের টেনেসিতে বন্দুক হামলায় হামলাকারীসহ নিহত ৩

যমুনা নিউজ বিডিঃ যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ২ জন নিহত হয়েছেন। এরপর নিজের বন্দুকের গুলিতেই নিহত হয়েছেন হামলাকারী নিজেও। নিহত তিন জনই মার্কিন ডাক বিভাগের কর্মচারী। স্থানীয় সময় মঙ্গলবার (১২ অক্টোবর) দেশটির টেনেসি অঙ্গরাজ্যের একটি পোস্ট অফিসে এই হামলা ও প্রাণহানির ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

প্রতিবেদনে বার্তাসংস্থাটি জানিয়েছে, মঙ্গলবার টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরের ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্স অফিসে হামলা চালায় বন্দুকধারী এক ব্যক্তি। হামলায় দুই ব্যক্তি নিহত হন। পরে নিজের বন্দুকের গুলিতেই আত্মহত্যা করেন অভিযুক্ত ওই হামলাকারী।

যুক্তরাষ্ট্রের পোস্টাল ইন্সপেক্টর সুসান লিংক সাংবাদিকদের জানান, নিহত দুই ব্যক্তি ও অভিযুক্ত হামলাকারী; তিনজনই মার্কিন ডাক বিভাগের কর্মী। তবে আপাতত হামলা বা প্রাণহানির কোনো হুমকি নেই বলেও জানান তিনি।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)-এর মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা-অ্যান কাল্প সংবাদ সম্মেলনে জানান, ‘হামলা ও প্রাণহানির এই ঘটনা নিয়ে কাজ করছে এফবিআই। এছাড়া নিহত ৩ কর্মচারীর মধ্যে একজন হামলাকারী এবং নিজের বন্দুকের গুলিতেই ওই হামলাকারী নিহত হয়েছেন।’

এ বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com