বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

News Headline :
মিলনের সুস্থতা কামনা করে বগুড়া জেলা আওয়ামী লীগের বিবৃতি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে বগুড়ার কাগইলে মশাল মিছিল বুড়িচংয়ে এক ইউনিভার্সিটির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  সকল নেতাকর্মীর দলীয় সিদ্ধান্ত মেনে চলা উচিত- মজিবর রহমান মজনু বগুড়া আ. হক কলেজের শিক্ষক পরিষদের নির্বাচনে জয়ী হলেন যারা নন্দীগ্রামে এইচএসসি ও সমমান পরীক্ষা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের ৭শ’ সদস্যর মাঝে আর্থিক অনুদান প্রদান বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রফিক ভূঁইয়ার স্মরণ সভা প্রথম স্থান অর্জন গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার

শেখ হাসিনা, অনেক ভালোবাসি আপনাকে: পরীমনি

যমুনা নিউজ বিডিঃ ‘ফিলিং ফেস্টিভাল’ দিয়ে সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনেক ভালোবাসি আপনাকে।’ সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভালোবাসার ইমো।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির কাছে অগাধ আস্থা আর ভালোবাসার একটি নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি পরীমনির ভক্ত-অনুরাগীদের অজানা নয়। তা আরও ভালোভাবে টের পাওয়া যায় গত ১৩ জুন।

সেদিন পরীমনি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রীকে ‘মা’ সম্বোধন করে বিচারের আর্জি জানিয়েছিলেন শেখ হাসিনার কাছে। তাই তো প্রধানমন্ত্রীর জন্মদিনে তাকে ভালোবাসার কথা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

১৯৪৭ সালে পূর্ব পাকিস্তানের গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ২৮ সেপ্টেম্বর জন্ম বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার। আজ তার ৭৫তম জন্মদিন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মঙ্গলবার শেখ হাসিনার একটি ছবি পোস্ট করেন পরীমনি।

‘ফিলিং ফেস্টিভাল’ দিয়ে সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনেক ভালোবাসি আপনাকে।’ সেই সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভালোবাসার ইমো।

র‍্যাবের হাতে জব্দ পরীমনির ১৬টি আইটেম ফেরত পেতে এদিন দুপুরে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির হন পরীমনি। এসব মালামালের মধ্যে রয়েছে তার ব্যবহৃত গাড়ি, ল্যাপটপ, মোবাইল ফোন।

এ বিষয়ক একটি আবেদনের ওপর শুনানি শেষে শর্ত সাপেক্ষে পরীমনিকে এসব মালামাল ফেরত দিতে আদেশ দেয় আদালত।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। সেদিন তার বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধারের দাবি করে তাকে আটক করে র‌্যাব।

পরের দিন বনানী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে পরীমনিকে আদালতে তোলা হয়।

আদালত তাকে তিন দফায় ৭ দিনের রিমান্ডে দেয়। গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালত পরীমনির জামিন মঞ্জুর করলে পরদিন তিনি কারামুক্ত হন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com