সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:২৮ অপরাহ্ন

১২ বছর পর অ্যাস্টন ভিলার কাছে হারলো ম্যানইউ

যমুনা নিউজ বিডিঃ ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা ভালোই যাচ্ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। জয় আসছিল প্রত্যাশা মাফিক। কিন্তু শনিবার অঘটনের শিকার হলো রোনালদো-ফার্নান্দেসরা। ঘরের মাঠে তাদের ১-০ গোলে হারিয়ে দিয়েছে অ্যাস্টন ভিলা। যা ওল্ড ট্রাফোর্ডে ভিলার কাছে ১২ বছরের মধ্যে ম্যানইউর প্রথম হার।

অবশ্য এই হার এড়ানোর সুযোগ পেয়েছিল রেড ডেভিলসরা। কিন্তু যোগ করা সময়ে (৯০+৩) পাওয়া পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে পারেননি ব্রুনো ফার্নান্দেস। তার নেওয়া শট বারের উপর দিয়ে চলে যায়। তাতে হতাশ হতে হয় ওল্ড ট্রাফোর্ডের দর্শকদের।

তার আগে ৮৮ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন অ্যাস্টন ভিলার ডগলাস লুইস। এ সময় কর্নার থেকে উড়ে আসা বল ডগলাসের মাথা ছুঁইয়ে আড়াআড়িভাবে জালে জড়ায়। এক প্রকার অবিশ্বাস্যভাবে হয় গোলটি।

এর আগে গোলের আরও দুইটি দারুণ সুযোগ পেয়েছিল তারা। কিন্তু সে দুটো থেকে গোল আদায় করে নিতে পারেনি ভিলা। অবশ্য শেষ মুহূর্তের গোলে সুযোগ মিসের আক্ষেপ ঘুচিয়েছে তারা। ঘুচিয়েছে ১২ বছর ওল্ড ট্রাফোর্ডে জয় না পাওয়া আক্ষেপও।

এই হারে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ১ পয়েন্টে পিছিয়ে গেল ম্যানইউ। সুযোগ ছিল জিতে ২ পয়েন্টে এগিয়ে যাওয়ার। ৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৩ পয়েন্ট। পয়েন্ট টেবিলে তারা আছে চতুর্থ স্থানে। অন্যদিকে সমান ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলা আছে অষ্টম স্থানে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com