রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে অস্ত্রসহ শীর্ষ ছিনতাইকারী ও মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী ফয়সাল হোসেনকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার হেফাজত থেকে একটি স্বয়ংক্রিয় রিভলবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম। গ্রেফতার ফয়সাল শহরের দিয়ার ধানগড়া মহল্লার বাসিন্দা। এর আগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) শহরের বিভিন্ন মহল্লা থেকে ১১ জন ছিনতাইকারীকে আটক করে ডিবি ও সদর থানা পুলিশ।

ওসি নজরুল ইসলাম জানান, রোববার (১৯ সেপ্টেম্বর) ফয়সালকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া তথ্যমতে ছিনতাইকাজে ব্যবহৃত একটি টু-টু বোরের স্বয়ংক্রিয় রিভলবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি বলেন ফয়সালের বিরুদ্ধে ছিনতাই ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। ২০১৯ সালে ২৭ আগষ্ট রাতে হাতকড়াসহ পালানোর সময় পুলিশের গুলিতে এক পা পঙ্গু হয়ে যায় ফয়সালের। এরপর কৃত্রিম পা লাগিয়ে ছিনতাই ও মাদক ব্যবসা চালিয়ে আসছে সে।

সম্প্রতি শহরের বিভিন্ন এলাকায় একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটে। তবে এসব ঘটনার ভুক্তভোগীরা হয়রানির ভয়ে থানায় অভিযোগ না করলেও মোক্তারপাড়া মোড়ে দিনে-দুপুরে ঘটে যাওয়া একটি ছিনতাইয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ঘটনাটি পুলিশের নজরে আসার পর শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে শনিবার (১৮ সেপ্টেম্বর) পর্যন্ত গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশ শহরের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারিকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে ছিনতাইয়ের মূল হোতা ফয়সালকে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com