শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৪ অপরাহ্ন

সারিয়াকান্দিতে ছিনতাই হওয়া ৫৮ বস্তা চাল উদ্ধার, গ্রেফতার ১

সারিয়াকান্দী প্রতিনিধিঃ  বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় ছিনতাই হওয়া ৫৮ বস্তা চাল উদ্ধার ছিনতাইয়ের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম সাঞ্জু প্রামাণিক। তিনি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চর রামনগর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম সিরাজ প্রামাণিক।

এ তথ্যগুলো নিশ্চিত করে সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মো: নজরুল ইসলাম।

তিনি বলেন, বুধবার সকালে ভটভটিতে করে শাহাদত নামে এক ব্যবসায়ীর চাল নিয়ে যাচ্ছিলেন চালক ইরশাদ। ভটভটি উপজেলার কালিতলা ঘাট থেকে গাবতলী উপজেলার শাহবাজপুরে যাচ্ছিল। পথে বগুড়া-সারিয়াকান্দি সড়কের ফেরিঘাট এলাকায় চার-পাঁচজনের একদল ছিনতাইকারী ভটভটির গতিরোধ করেন। পরে ভটভটিতে থাকা ৫৮ বস্তা চাল ছিনতাই করে নিয়ে যায় তারা। প্রতি বস্তাতে ৪০ কেজি করে চাল ছিল।

এসআই নজরুল আরো বলেন, অভিযোগ পেয়ে উপজেলার ফেরিঘাট এলাকার একটি চাতালে অভিযান চালিয়ে চাল উদ্ধার করা হয়। তবে এ সময় জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। পরে রাত সাড়ে ১০ টার দিকে আরেকটি অভিযানে ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাঞ্জুকে গ্রেফতার করা হয়। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com