সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

কাল থেকে মাঠের অনুশীলনে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড

যমুনা নিউজ বিডিঃ সিরিজ সামনে রেখে কাল থেকে মাঠের অনুশীলন শুরু করবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দল। শেষ দিনের কোয়ারেন্টিন পার করছে দুদল।

যুক্তরাষ্ট্র থেকে ফিরে একদিন পরে কোয়ারেন্টিন শুরু করায় কাল অনুশীলনে নামার সুযোগ নেই সাকিব আল হাসানের। ঢাকায় আসার পর পেরিয়ে গেছে আটদিন। অবশেষে ভেন্যু ও কোভিড প্রটোকল পরিদর্শনে মিরপুরের হোম ক্রিকেটে নিউজিল্যান্ডের প্রতিনিধি দল। সিরিজ আয়োজনের সব সুবিধাসহ বায়োবাবল প্রটোকল নিয়ে কোন আপত্তি আসেনি কিউই অফিসিয়ালদের পক্ষ থেকে।

তিন দিনের হোটেল কোয়ারেন্টিন শেষ হচ্ছে বাংলাদেশ, নিউজিল্যান্ড দু’দলের। শেষ হচ্ছেনা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। টাইগাররা হোটেল কোয়ারেন্টিন শুরু করে মঙ্গলবার। যুক্তরাষ্ট্র থেকে ফিরে বুধবার কোয়ারেন্টিন শুরু হয় সাকিবের। কাজেই শুক্রবার সাকিবকে ছাড়াই মাঠের অনুশীলনে নামবে টিম টাইগার্স। ২৮ আগস্ট থেকে অনুশীলন শুরু হবে সাকিবের। বাংলাদেশের বিপক্ষে টি-২০ অভিষেক ক্যাপ পরা টম ব্লান্ডেল এবার এলেন সিরিজ খেলতে। ২০১৭ সালে হোম গ্রাউন্ড মাউন্ট মঙ্গানুইয়ের অভিষেক ম্যাচে টাইগারদের বিপক্ষে মাঠে নামার সুযোগ পাননি ব্লান্ডেল। এবার বাংলাদেশের বিপক্ষে নিজের প্রস্তুতি মাঠে দেখাতে চান কিউই উইকেট কিপার ব্যাটসম্যান। টম ব্লান্ডেল বলেন, ‘আবারও টি-২০ দলে ফিরে দারুন রোমাঞ্চিত আমি। নিজের সাথে নিজের চ্যালেঞ্জ, আগের চেয়ে  নিজেকে প্রস্তুত করেছি। তবে, নিজের সেরা ব্যাটিং দেখানোর জন্য বাংলাদেশ উপযুক্ত জায়গা নয় আমার জন্য। তারপরও সিরিজটা আনন্দময় হবে আশা করছি।’ ২৭ আগস্ট থেকে পাচ দিনের অনুশীল টিম টাইগার্স ও ব্ল্যাক-ক্যাপসদের। পাচ ম্যাচের সিরিজ শুরু ১ সেপ্টেম্বর থেকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com