সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

রাজশাহীতে ৬ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীস্থ র‌্যাব-৫ সদর দপ্তরের একটি দল অভিযান চালিয়ে ছয়টি আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রোববার রাতে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার আড্ডাবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার র‌্যাব-৫, রাজশাহীর সদর দপ্তরে অধিনায়ক লে. কর্নেল জিয়াউর রহমান এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন— চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার শেখপাড়া গ্রামের কিবরিয়া রাজুর ছেলে হৃদয় (২৭) এবং পার্শ্ববর্তী হামিদপাড়া গ্রামের আফাজের ছেলে শিশির (২০)। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে আড্ডাবাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অস্ত্র ব্যবসায়ী হৃদয় ও শিশিরকে একটি বিদেশি রিভলবার, পাঁচটি ওয়ানশুটার গান এবং এক রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক আরও জানান, আগ্নেয়াস্ত্রগুলো চাঁপাইনবাবগঞ্জের রহনপুর সীমান্ত  থেকে কিনে নওগাঁ জেলা সদর হয়ে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। সাম্প্রতিক সময়ে উত্তরবঙ্গে এটিই অবৈধ অস্ত্রের সবচেয়ে বড় চালান। গ্রেফতার হৃদয় ও শিশিরের নামে নওগাঁর নিয়ামতপুর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com