বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন

শেখ হাসিনা সফলতার সাথে দেশে মহামারী করোনা মোকাবেলা করে যাচ্ছেন – মজিবর রহমান মজনু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বাবা-মা-ভাই- সহ পরিবারের সদস্যদের হারিয়ে সততা ও নিষ্ঠার সাথে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি এই মহামারী করোনা মোকাবেলায় অসীম সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে কর্মহীন, অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করে যাচ্ছেন। মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী সফল হয়েছেন। আর যারা সরকারের সমালোচনা করেন তারা এখনো ঘরে বসে আছেন, মানুষের পাশে নাই। এই মহামারীর সময়ও ওয়ান ইলেভেনের কুশীলবরা ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছেন। দেশের মানুষকে সচেতন এবং সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা সবসময় দেশের মানুষের পাশে আছে এবং থাকবে।
তিনি রোববার সকাল ১১ টায় বগুড়া জেলা স্কুল মাঠে তিন শতাধিক কর্মহীন, অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, মহিলা কাউন্সিলর হোসনে আরা হাসি, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান জুয়েল, আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মন্টি, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতার নাসিমুল বারি নাসিম,জেলা ছাত্রলীগ গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজীব সাহা, সদস্য আতিকুর রহমান, ছাত্রলীগ নেতা শারফুল ইসলাম মিতু, আসিফ শেখ প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com