সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

অবৈধ আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নিবে সরকার – তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

শেরপুর প্রতিনিধিঃ  থেকেদেশে কোনো আইপি টিভির অনুমোদন নেই, অনুমোদনহীন ও অবৈধ আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেবে সরকার এবং যাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। তিনি আরো বলেন, এ পর্যন্ত সাতশো আইপি টিভির আবেদন জমা পড়েছে, যাচাই বাচাই শেষে অনুমোদন প্রক্রিয়া শুরু হবে। এছাড়া অনলাইন পোর্টালের অনুমোদন কার্যক্রম চলমান আছে, বাকীগুলোও পর্যায়ক্রমে দেয়া হবে।

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে শেরপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকদের মাঝে কল্যাণ ট্রাস্টের প্রণোদনার চেক বিতরণ অনুষ্ঠানের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিকেলে প্রতিমন্ত্রী শিল্পকলা একাডেমি মিলনায়তনে করোনাকালীন পরিস্থিতিতে শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক প্রণোদনার চেক বিতরণ করেন। জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। শেরপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর প্রেস ক্লাব সভাপতি মো. শরিফুর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শেরপুরের ৪৬ জন গণমাধ্যমকর্মীকে দ্বিতীয় পর্যায়ের এ আর্থিক সহায়তা প্রদান করা হলো। প্রত্যেককে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।এর আগে প্রথম পর্যায়ে আরো ১৬ জনকে এ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছিল।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com