বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী কালিবাড়ী বাজার অতিদ্রুত মেরামতের দাবী ব্যবসায়ী ও এলাকাবাসীর

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ পৌরসভার ১২ নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী কালিবাড়ী বাজার কে নতুন করে সংস্কার চাই এলাকাবাসী। প্রতিদিনের মত এই কালিবাড়ী বাজার টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

শুক্রবার (২০ আগস্ট) সকালে কালিবাড়ী বাজারে সরজমিনে যেয়ে দেখা যায়, বাজারের ছাউনি টিন শেডের জরাজীর্ণ অবস্থা। রয়েছে দুর্ঘটনার আশংকা। ফলে বাজারটি অতি দ্রুত নতুন করে সংস্কারের প্রয়োজন।

শহরের গুরুত্বপূর্ণ এলাকার সাধারণ মানুষ গুলো এই বাজার থেকে ক্রয় করে থাকেন। পার্শ্ববর্তী এলাকার কালিবাড়ী, একডালা, আমলাপাড়া, ধানবান্ধী সহ বিভিন্ন পাড়ার সাধারণ মানুষেরা এই বাজার থেকে প্রতিদিনের মত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাবার স্যামগ্রী ক্রয় করে থাকেন।

খোকন নামে এক ক্রেতা বলেন, কালিবাড়ী বাজার একটি ঐতিহ্যবাহী বাজার এটাকে অতি তাড়াতাড়ি নতুন করে সংস্কার করার জন্য সিরাজগঞ্জ পৌরসভার সন্মানিত মেয়রের প্রতি অনুরোধ করেন। পাশাপাশি চর অঞ্চল ব্যবসায়ী শহরে প্রতিদিন কালিবাড়ী বাজারে শাক সবজি বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে আসেন।

বাজারের মাছ ব্যবসায়ী রফিকুল ইসলাম, মানিক ও কাঁচা বাজার ব্যবসায়ী আরিফুল ইসলাম তারা জানান, আমাদের কালিবাড়ী বাজার কে নতুন করে সংস্কার ও বাজারের চালের টিনের সমস্যা সমাধান করার জন্য সম্মানিত মেয়র এর প্রতি অনুরোধ জানান ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com