বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

বগুড়ায় আমজাদিয়া আবাসিক হোটেলে বৃদ্ধের ঝুলন্ত লাশ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া শহরের টেম্পলরোডের একটি আবাসিক হোটেলে মুশফিকুর রহমান (৬০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ পাওয়া গেছে।  শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে হোটেল কর্তৃপক্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে রাত ৯টার দিকে লাশ উদ্ধার করা হয়।

নিহত মুশফিকুর জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার হিন্দাকশবা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।  এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে আমজাদীয়া নামে ওই আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেন মুশফিক।

বগুড়া সদর ফাঁড়ির উপপরিদর্শক খোরশেদ আলম মৃতের নাম পরিচয় নিশ্চিত করে জানান, জানালার ফাঁক দিয়ে মুশফিকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখা গেছে।  লাশ উদ্ধারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

হোটেল কর্তৃপক্ষের বরাতে তিনি জানান, বৃহস্পতিবার চিকিৎসার কাজে বগুড়া এসে এই হোটেলের চারতলার একটি কক্ষ ভাড়া নেন মুশফিকুর রহমান।  আজ দুপুরের পর থেকে রুম বন্ধ দেখে একাধিকবার তাকে মোবাইলে কল দেন হোটেল ম্যানেজার মো. বুলবুল আহমেদ বোরহান।

এ ছাড়াও দরজায় অনেকক্ষণ নক করার পরও না খুললে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পুলিশের কাছে খবর দেন ম্যানেজার।

পরে পুলিশ এসে জানালার ফাঁক দিয়ে মুশফিকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পায়।

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর)  তাজমিলুর রহমান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। মৃতের পরিবারের সদস্যদের বগুড়ায় আসতে বলা হয়েছে।

তাজমিলুর আরও বলেন, যেহেতু  দরজা ভিতর থেকে বন্ধ ছিল। এজন্য প্রাথমিকভাবে আমরা ধারণা করছি এটি আত্মহত্যা। তবে পরিবারের সাথে কথা বলে এর সঠিক কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com