শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে আলেচনাসভা ও দোয়া মাহফিল

ষ্টাফ রিপোর্টারঃ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বাদ আসর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো, গনতান্ত্রিক আন্দোলনে নিহত এবং মহামারী করোনায় প্রান হারানো নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া মোনাজাতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের অন্যান্য সদস্যদের জন্য সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডঃ একেএম সাইফুল ইসলাম, ফজলুলবারী তালুকদার বেলাল, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, মাহবুর রহমান বকুল, একেএম আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, রাকিবুল ইসলাম শুভ, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান।
এছাড়া স্বেচ্ছাসেবকদলের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাসুদ সরকার কনক, জামিনুর শাওন, হোসেন আলী, রতন, রফিকুল ইসলাম শিপন, গাবতলীর হিরু, সুজা, পবন, ফয়সাল শুভ, নাইস পশারী, শিহাব, তুহিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com