শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

বগুড়া সারিয়াকান্দী উপজেলা চেয়ারম্যানের চির বিদায়

সারিয়াকান্দী প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজীল আলী সরকার মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)
বুধবার সাড়ে ৬টার দিকে রাজধানীর এভার কেয়ার নামে একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন সারিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার। মুঠোফোনে তিনি বলেন, ঢাকা থেকে সন্ধ্যার আগে দিয়ে উপজেলা চেয়ারম্যান মুনজীল আলীর মারা যাওয়ার খবর জানানো হয়।

আইয়ুব আলী আরও বলেন, চেয়ারম্যান মুনজীল আলী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।  ভারতেও চিকিৎসার জন্য গিয়েছিলেন তিনি। সম্প্রতি প্রায় ২৫ দিন ধরে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারা যান। পরিবারের সদস্যরা মুনজীল আলীর মরদেহ নিয়ে রওয়ানা দিয়েছেন।

পরিবারের বরাতে ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী জানান, চেয়ারম্যানের গ্রামের বাড়ি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের রামচন্দ্রপুরে দাফন করা হবে। আগামীকাল সকাল ৭টার দিকে সারিয়াকান্দি উপজেলায় তার মরদেহ আনা হবে।  বেলা ১১টার দিকে পাবলিক মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে রামচন্দ্রপুর গ্রামের বাড়িতে বাদ যোহর আরেকটি জানাজা নামাজ পড়ানো শেষে তাকে কবরস্থ করবে ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com