মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

লর্ডসে হারের শঙ্কায় ইংল্যান্ড

যমুনা নিউজ বিডিঃ লর্ডসে হারের শঙ্কায় ইংল্যান্ড।  দ্বিতীয় ইনিংসে খেলতে নেমেই ব্যাটিং বিপর্যয়ের কারণে ম্যাচ হারের শঙ্কায় রয়েছে স্বাগতিক দল। ৮০ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে ফেলেছে তারা। ৯ রান নিয়ে মঈন আলি এবং ৩ রান নিয়ে জস ব্যাট করছেন। জয়ের জন্য এখনও ১৯২ রান দরকার তাদের।

ইংল্যান্ড শিবিরে শুরুতেই আঘাত হানেন জাসপ্রীত বুমরাহ। শূন্য রানে ররি বার্নসকে তুলে নেন তিনি। পরে ইংল্যান্ডের সবচেয়ে বড় ভরসার নাম জো রুটকেও আউট করেছেন তিনি। এর আগে শামি ডম সিবলিকে ও ইশান্ত শর্মা জনি বেয়ারস্টো ও হাসীব হামীদকে আউট করেন। ৬০ বলে রুট সর্বোচ্চ ৩০ রান করেন।

এর আগে ভারতের দ্বিতীয় ইনিংসে শামির ৭০ বলে অপরাজিত ৫৬ ও বুমরাহর অপরাজিত ৩৪ রানে ভর করে ২৯৮ রান তুলে ইনিংস ঘোষণা করে ভারত। ইংল্যান্ড জয়ের জন্য টার্গেট পায় ২৭২ রানের। বাকিদের মধ্য আজিঙ্কা রাহানে ৬১ ও চেতেশ্বর পূজারা ৪৫ করেন এই ইনিংসে। আগের ম্যাচে ব্যর্থ বিরাট কোহলি এ ম্যাচেও নিজেকে মেলে ধরতে পারেননি। প্রথম ইনিংসে ৪২ রান করার পর এই ইনিংসে স্যাম কুরানের বলে আউট হন মাত্র ২০ রানে। ভারত প্রথম ইনিংসে লোকেশ রাহুলের সেঞ্চুরিতে ৩৬৪ রান করেছিল। রোহিত শর্মা করেছিলেন ৮৩ রান। অ্যান্ডারসন নিয়েছিলেন ৫ উইকেট।

জবাবে ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে দাঁড় করায় ৩৯১ রান। অধিনায়ক জো রুট শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ১৮০ রানে। জনি বেয়ারস্টো করেন ৫৭ রান। ভারতের হয়ে ৪ উইকেট নেন মোহাম্মদ সিরাজ। শর্মা পান তিন উইকেট। ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে করেছিল ৩৯১ রান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com