সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

ডাঃ কাজলের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সরকারী মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডাঃ শফিক আমিন কাজলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হাসপাতালের সামনে হাসপাতালটির চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা এই কর্মসূচির আয়োজন করে।
ওই সময় হাসপাতালের জরুরি চিকিৎসা সেবা ছাড়া সবরকম কার্যক্রম ঘন্টাব্যাপী বন্ধ থাকে।
মানবন্ধন সমাবেশে বক্তারা বলেন, পরিকল্পিত এই ঘটনার মূল ব্যক্তিটি হলেন পুলিশ পরিচয় দেওয়া একজন ব্যক্তি। তার ছবি, মোটর সাইকেল ও মোবাইল নাম্বার জানার পরেও বগুড়া সদর থানা পুলিশ গ্রেপ্তার করছে না। ঘটনার কয়েকদিন পার হয়ে গেছে গেলেও এখন তাকে গ্রেফতার করা হয়নি। অবিলম্বে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে কাসতে হবে। সেটা না করলে শান্তিপূর্ন কর্মসূচি থেকে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হাসপাতালটির তত্তাবধায়ক ডাঃ এ,টি,এম, নুরুজ্জামান, মানবন্ধনে সংহতি প্রকাশ করে ভার্চুয়াল বক্তব্য রাখেন বিএমএ বগুড়ার সভাপতি ডা: ম্স্তেফা আলম নান্নু, বক্তব্য রাখেন সহ-সভাপতি ডাঃ আব্দুল হাকিম, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ এস এম মিল্লাত, গাইনী চিকিৎসক ডাঃ শারমিন হোসেন, ডাঃ রাসেল সহ হাসপাতালের কর্মকর্তাদের মধ্যে একরামুল হক, এনামুল হক, শহিদুল ইসলাম সুইট, আনোয়ার হোসেন, নাজিয়া আকতার, ফরিদুল ইসলাম, শাহাজাহান আলী ও গোলাম রব্বানী।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com