মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

বগুড়া এপিবিএন স্কুল এন্ড কলেজে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও  জাতীয় শোক দিবস পালন করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ।

দিবসটি উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন, র‌্যালি, আলোচনাসভা, দোয়া অনুষ্ঠান,  প্রতিষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে কবিতা আবৃত্তি, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং ৫০০ ফলজ বৃক্ষ রোপনের জন্য শিক্ষক-কর্মচারী ও অভিভাবকদের মাঝে বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি ও ৪ এপিবিএন বগুড়ার  অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ জয়নুল আবেদীন। প্রতিষ্ঠানের অধ্যক্ষ  এ,টি,এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরাম হোসাইন, বগুড়া হাইওয়ে পুলিশ সুপার মুনশি শাহাব উদ্দিন, সিআইডি বগুড়ার বিশেষ পুলিশ সুপার কাউছার শিকদার, বগুড়া ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার  বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ৪ এপিবিএন বগুড়ার নিরস্ত্র পুলিশ পরিদর্শকমোঃ রবিউল ইসলাম, কলেজ ইনচার্জ মোঃ মাহফুজুর রহমান জুয়েল, সহকারী প্রধান শিক্ষক  জাফর ইকবাল, গভর্ণিং বডির সদস্য ও সহকারী অধ্যাপক মাহবুবা হক, সহকারী অধ্যাপক  সৈয়দ মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক কোহিনুর পারভীন, সিনিয়র শিক্ষক গোপাল চন্দ্র রায়, সিনিয়র শিক্ষক রওশন আরা বেগম, সিনিয়র শিক্ষক নূরুল ইসলামসহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ এবং ৪ এপিবিএন, বগুড়ার অফিসারসহ সকল সদস্যবৃন্দ।

দিবসটি উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক ফেরদৌস আরা বেগম, প্রভাষক নূর-ই আলম সিদ্দিকী, প্রভাষক কানিজ ফাতেমা, সিনিয়র শিক্ষক নাদিম আহমেদ পলাশ, সহকারী শিক্ষক শামছুন্নাহার, মিজানুর রহমান, এস.এম আজহারুল ইসলাম, এ,কে,এম নাফিউর রহমান, এ,কে,এম রেজাউল করিম, সম্পা রানী সরকার ।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও তাঁর পরিবারের শহিদ সকল সদস্য, জাতীয় চার নেতা ও সকল বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত এবং সমগ্র জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মোঃ রায়হানুর রহমান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com