মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

পরীমনির আইনজীবী আমান রেজা!

যমুনা নিউজ বিডিঃ  মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার (১৩ আগস্ট) বিকেল ৩টার দিকে মামলার শুনানি শেষে এ আদেশ দেন আদালত। এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে পরীকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে হাজির করা হয়।

এদিকে, পরীমনির পক্ষে আইনজীবীদের যে দল লড়ছে, তাদের মধ্যে রয়েছেন ঢালিউডের অভিনয়শিল্পী আমান রেজা। পরীমনির মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট সদ্যসের একজন তিনি।

পরীমনির আইনজীবী মুজিবর রহমান অ্যাসোসিয়েটসের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম আমান রেজা। গণমাধ্যমকে জানালেন, আইনি পেশায় মক্কেলের হয়ে লড়া তার দায়িত্ব, আর সেটা যখন হয় সহকর্মীর জন্য তখন সেটা একরকম আনন্দের।

তিনি জানান, এর আগেও চলচ্চিত্রবিষয়ক কয়েকটি মামলায় লড়েছেন। চলচ্চিত্রের প্রতি একরকম দায়বোধ থেকেই তিনি কাজগুলো করেন।

জামিনের আবেদনে পরীমনির আইনজীবী মজিবুর রহমান আদালতে বলেছেন, ‘পরীমনি কোনো ফালতু অ্যাক্টর না। আমরা তার জামিন চাই। আপনার কাছে অনুকম্পা চাই। দয়া করে তার জামিন মঞ্জুর করুন। তার অনেকগুলো সিনেমার শুটিং রয়েছে।’

তিনি আরও বলেছেন, ‘আসামি একজন প্রথম সারির মেধাবী চিত্রনায়িকা। ফোর্বস ম্যাগাজিনে ডিজিটাল তারকা হিসেবে বিশ্বের ১০০ জনের মধ্যে আসামির নাম অন্তর্ভুক্ত হয়। যা বাংলাদেশের চলচ্চিত্রের জন্য গৌরবজনক ঘটনা। আসামি কারাগারে আটক থাকলে চলচ্চিত্র অঙ্গনের অপূরনীয় ক্ষতি হবে।’

মাদক মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনিকে দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আজ শুক্রবার আদালতে হাজির করা হয়। দুপুর তিনটার দিকে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালতে এ বিষয়ে শুনানি হয়। পরীমনিকে আর রিমান্ডের আবেদন করেনি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অন্যদিকে পরীমনির জামিনের জন্য আবেদন করেন তাঁর আইনজীবীরা। শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গত ৫ আগস্ট (বৃহস্পতিবার) বনানী থানায় মাদক আইনে মামলা করা হয় পরীমনির বিরুদ্ধে। ওইদিনই সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় পরীমনিকে। তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন মাদক মামলায় পরীমনি ও তার সহযোগী দীপুর জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পরে মঙ্গলবার (১০ আগস্ট) ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com