শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

ডাঃ কাজলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ শুভসংঘ বগুড়া জেলা শাখার সহ-সভাপতি ও আমরা ৯৩” এর সদস্য ডাঃ শফিক আমিন কাজল এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহরের সাতমাথায় বেলা সাড়ে ১১টায় এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়। কর্মসূচিতে শহরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা সংহতি প্রকাশ করেন ও বক্তব্য রাখেন। শুভসংঘ বগুড়া জেলা শাখার সভাপতি ডঃ সিরাজুল হক ফাইন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শুভসংঘ বগুড়া জেলা শাখার প্রধান উপদেষ্টা আব্দুল মান্নান আকন্দ, উপদেষ্টা ও আমরা”৯৩ রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ও বগুড়া জেলার আহবায়ক আলহাজ্ব মোস্তফা মাহমুদ শাওন, সম্মিলিত সাংকৃতিক জোট ও গ্রাম থিয়েটারের সভাপতি তৌফিক হাসান ময়না, বগুড়া ইয়ুথ কয়্যার এর সভাপতি আতিকুর রহমান মিঠু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা ব্যবসায়ি নাহারুল ইসলাম, শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি লিমন বাসার, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আব্দুর রহমান, ঠান্ডা আজাদ, আবু তালেবুল হাসান সাবু, মশিউর রহমান জুয়েল, শুভসংঘ বগুড়া জেলা সাধারন সম্পাদক শিশির মোস্তাফিজ, আমরা” ৯৩ বগুড়া জেলার সদস্য সচিব ববি খান, ডাঃ ডুরেন, লিটন, শৈবাল, সরকার মুক্তা, শাকিল, হাসানুজ্জামান পলাশ, আলী হায়দার মিঠু, শামিম, মুক্তি, তান্নি মির্জা প্রমূখ।

সমাবেশে বক্তারা এই হামলার ঘটনার নিন্দা জানিয়ে বলেন, পরিকল্পিত এই ঘটনার মূল ব্যক্তিটি হলেন পুলিশের একজন কর্মকর্তা। তার ছবি, মোটর সাইকেল ও মোবাইল নাম্বার জানার পরেও বগুড়া সদর থানা পুলিশ গ্রেপ্তার করছে না। ঘটনার পর পার হয়ে গেছে প্রায় ২ দিন। এখন অবিলম্বে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে কাসতে হবে।
উল্লেখ্য বগুড়ার করোনা বিশেষায়িত মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিক আমিন কাজলের ওপর মঙ্গলবার সন্ধ্যায় উপশহরে হামলার ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানায় এবং ২টি মোটর সাইকেলসহ হামলাকারীদের মধ্যে ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com