শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১১ অপরাহ্ন

মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্তে ৬ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন। মৃতদের মধ্যে ময়মনসিংহে ৬ জন, নেত্রকোনায় ২ জন, জামালপুর ও শেরপুরের ১ জন করে রয়েছে।

বুধবার (১১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

করোনা আক্রান্ত মৃত ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের নাজমুল হোসেইন (৬৮), ফাতেমা (৮০), ভালুকা উপজেলার নুরজাহান পারভীন (৬০), জামালপুর সদরের আবুল হাসেম (৭০), নেত্রকোনার মদন উপজেলার বকুলা আক্তার (৬৭) এবং শেরপুর সদরের রহিমা (৪৫)।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ সদরের আমেনা (৮০), এস কে এম হারেস উদ্দিন (৭০), জয়নাল আবেদীন (৭৫) এবং এবং নেত্রকোনা সদরের মঞ্জুরা (৪০)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৬৯ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৪২৪ জন এবং আইসিউতে ২০ জন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৫০ জন।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৮৩ টি নমুনা পরীক্ষায় আরো ৩৯১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০.৪৮ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১৮ হাজার ২৪১ জন। সুস্থ হয়েছেন ১২ হাজার ৯৬০ জন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com