বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

বুবলীকে নিয়ে শুটিংয়ে ফিরলেন শাকিব

যমুনা নিউজ বিডিঃ গত ২৫ মে রাজধানীর উত্তরায় করোনাকালেও বেশ আয়োজন করেই শুরু হয়েছিল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির শুটিং। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এটি পরিচালনা করছেন তপু খান। করোনার লকডাউনের কারণে এটির শুটিং কয়েকবার বন্ধ হয়। তবে লকডাউনের বিরতি কাটিয়ে আজ (১১ আগস্ট) থেকে এটির শেষ পর্যায়ের শুটিং শুরু হয়েছে। ছবিটির শেষ পর্যায়ের শুটিং শুরুর কথা জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

প্রতিষ্ঠানটির পরিচালক ও আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান বলেন, ‘পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করলেও লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে শুটিং স্থগিত করি। আগামীকাল ১১ আগস্ট থেকে অবশিষ্ট শুটিং শুরু হতে যাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে।’

তপু খান বলেন, ‘ইচ্ছে আছে টানা ১০ দিনের শুটিংয়ের মাধ্যমে এর কাজ শেষ করার। তবে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। দিনটিতে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শুটিং করব না। শেষ লটের শাকিব খান, বুবলীসহ অন্যরাও শুটিং করবেন। শুটিং শেষ করেই আমরা পোস্ট প্রোডাকশনে চলে যাব।’

এদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর শুটিং শেষে কারিগরি অংশের কাজও দ্রুতই সম্পন্ন করে সেন্সরে জমা দেয়া হবে।

এদিকে, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সংবাদ সম্মেলনে ‘লিডার, আমিই বাংলাদেশ’র সাইনিং অনুষ্ঠিত হয়। ওই সময় সিনেমার পরিচালক তপু খান এবং নায়ক-নায়িকা শাকিব খান ও বুবলী উপস্থিত ছিলেন। শাকিব, বুবলী ছাড়াও এতে অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com