সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

বগুড়ায় মোহাম্মদ আলী হাসপাতালে বামমার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও চিকিৎসার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম হস্তান্তর করেছে বগুড়া জেলা শাখার বাংলাদেশ এগ্রিকালচারাল মেশিনারীজ মার্চেন্ট এসোসিয়েশন (বামমা)। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আনুষ্ঠানিকভাবে ২০টি ষ্ট্যান্ডসহ অক্সিজেন সিলিন্ডার, ২০টি রেগুলেটার, ১০০ পিস অক্সিজেন ক্যানোলা, ১০০ পিস অক্সিজেন মাস্ক এবং ১০০ পিস নন ব্রেথিং মাস্ক জেলা প্রশাসক এর মাধ্যমে হাতপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

বামমা বগুড়া জেলা শাখার সভাপতি ও বগুড়া পৌরসভার প্যানেল মেয়র (২) আলহাজ শেখের সভাপতিত্বে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে এসকল সামগ্রী গ্রহন করেন জেলা প্রশাসক  জিয়াউল হক। তিনি সারা দেশের বর্তমান সংকটময় সময়ে বামমা বগুড়া জেলা শাখার মহতী এই উদ্যোগকে স্বাগত জানিয়ে দেশের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান।

বামমা সাধারণ সম্পাদক রাজেদুর রহমান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এটিএম নুরুজ্জামান সঞ্চয়, বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু , ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এবং হাসপাতালের আরএমও ডাঃ শফিক আমিন কাজল।

এসময় উপস্থিত ছিলেন বামমা বগুড়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার দে, সহ-সভাপতি মোঃ সেলিম রেজা সানু, সহ-সাধারণ সম্পাদক মোঃ হাসানুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ মোঃ শাহজাহান আলী, দপ্তর সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিশ্বজিৎ বসাক, কার্যনির্বাহী সদস্য মোঃ গোলাম রব্বানী, জনাব মোঃ তৌহিদুর রহমান সাজু, মোঃ হাফিজার রহমান, মো: রেজাউল মতিন টুটুল ও মোঃ আবু তালেব উজ্জ্বল এবং হাসপাতাল কর্তৃপক্ষের প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com