শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

বগুড়া নুনগোলা ইউনিয়নে করোনার টিকা দিতে টাকা নেয়ার অভিযোগ

বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে করোনার টিকা দিতে ২০ টাকা করে নেয়ার অভিযোগ উঠেছে চেয়ারম্যানের বিরুদ্ধে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর অভিযোগ দেয়া হয়েছে। সোমবার ওই ইউনিয়নের রজাকপুর ম্যাচপাড়া এলাকার মৃত আমু প্রাং এর ছেলে মোঃ ইউসুফ আলী বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হকের কাছে এই অভিযোগ দেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, সারা দেশের ন্যায় বগুড়া জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে বিনামূল্যে কোভিড ১৯ টিকা দেয়ার কার্যক্রম শুরু হয়েছে।কিন্তু সদরের নুনগোলা ইউনিয়নে টিকা নিতেগিয়ে ২০ টাকা করে দিকত হচ্ছে।গ্রামের সাধারণ মানুষ যারা টিকা নিতে আসছে তাদেরে কাছে থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম উদ্দিন প্রতি টিকায় ২০ টাকা করে নিচ্ছেন। বিষয়টি তাৎক্ষনিক ভাবে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আর এম ও ডা: কাজলকে জানানো হয়েছে। এছাড়াও ইউনিয়ন স্বাস্থ্য সহকারী গোলাম রব্বানীকেও জানানো হয়েছে। এবিষয়ে তিনি তদন্ত সাপক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানান।
এবিষয়ে নুনগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম উদ্দিন বলেন, আমি টাকা নিয়েছি এমন অভিযোগ ভিত্তিহীন। তবে টাকা নেয়া হয়েছে এটা আমিও শুনেছি। যারা টিকার রেজিষ্টেশন করেছে সেই উদ্যোক্তারা তাদের কাজের সার্ভিসচার্জ হিসেবেই টাকাটি নিয়েছে।
এবিষয়ে জেলা প্রশাসক জিয়াউল হক সাংবাদিকদের বলেন, তদন্তকরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com