সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

বগুড়ায় ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’এর সদস্যরা। রবিবার (০৮আগস্ট) দুপুরে র‌্যাব-১২’র সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে এই তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- দিনাজপুর জেলার কোতয়ালী থানার করিমল্লাপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৪), একই গ্রামের ফাত্তাউর রহমানের ছেলে মমিনুল ইসলাম (২৩) ও পাশের মদিনা মসজিদ হিরাহার গ্রামের আতাউর রহমানের ছেলে মো. সোহাগ মিয়া (২৬)।

র‌্যাবের সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গত শনিবার (০৭আগস্ট) মধ্যরাতে শেরপুর পৌরশহরের নতুন টার্মিনাল বাস টার্মিনাল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটি মালবাহী ট্রাকে (ঢাকা মেট্টো-ট-১৩-৬১২৫) তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা।

এসময় ট্রাকটিতে রাখা আমদানি নিষিদ্ধ ৪৯বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার হয়। একইসঙ্গে ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মাদক বিক্রির নগদ ৫হাজার ৭৪০টাকা, তাদের ব্যবহৃত তিনটি মোবাইল ফোন ও মাদক পরিবহনের ট্রাকটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ১৯১৮সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের জন্য শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com