বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটিকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ মরণব্যাধি ভাইরাস করোনায় আক্রান্ত রোগীদের সেবার লক্ষ্যে রেডক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ শাখাকে অক্সিজেন সিলিন্ডার প্রদাণ করেছেন পৌর আওয়ামীলীগের সহসভাপতি ও গ্রামীন ট্রাভেলসের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান। রবিবার দুপুরে শহরের বটতলাহাট এলাকায় অবস্থিত নিজস্ব কার্যালয়ে তিনি এই অক্সিজেন সিলিন্ডার প্রদাণ করেন। এ সময় তিনি জেলা রেডক্রিসেন্ট সোসাইটির কর্মকর্তাদের হাতে ১০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

সিলিন্ডার প্রদাণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সদস্য মোখলেসুর রহমান বলেন, বর্তমানে বিশ্ব এক ভয়াবহ সময় পার করছে। বাংলাদেশও এর বাইওে নয়। আর আমাদেও প্রাণের চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী হওয়ায় এই ভাইরাসের প্রভাব এখানে একটু বেশি। আর তাই জেলাবাসীকে সরকারী নির্দেশনা পালন পূর্বক স্বাস্থ্যবিধি যথাযথ পালনের অনুরোধ জানান তিনি। এছাড়াও যারা করোনা ভাইরাসে অধিক আক্রান্ত হবেন অথবা হয়েছেন তাদের অক্সিজেনের প্রয়োজন হলে জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাথে যোগাযোগের অনুরোধ জানান তিনি। দেশ ও জাতীর স্বার্থে ভবিষ্যতেও এমন সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন তিনি।

অক্সিজেন সিলিন্ডিার প্রদাণ অনুষ্ঠানে অন্যান্যেও মধ্যে জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক আশিক আহম্মেদ ফারুক, রেডক্রিসেন্ট চাঁপাইনবাবগঞ্জ শাখার যুব প্রধান সুমাইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মো. আবু সুফিয়ান, সদর উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার প্রকাশনা সম্পাদক মো. আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদ মো. সাইফ জামান আনন্দ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল আওয়াল তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এর আগেও জেলা হাসপাতালসহ আরো কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় করোনা রোগীদের জন্য প্রয়োজনীয় অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, গ্লোবস, হ্যান্ড স্যানিটাইজেশন, পিপি ইত্যাদি সরঞ্জামাদি প্রদাণ করেন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com