সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ অপরাহ্ন

এমপি শিমুলের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পায়নি পুলিশ

নাটোর প্রতিনিধিঃ নাটোর সদর আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুজিত কুমারের দায়ের করা জিডির প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, অধ্যাপক সুজিত কুমার গত ২৯ জুলাই নাটোরের এমপি শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় একটি জিডি করেন।

এতে তিনি অভিযোগ করেন, ২০০৯ সালে তিনি “নাটোর জেলার ইতিহাস ঐতিহ্য ও মুক্তিযুদ্ধ ” নামে একটি বই লিখেন। এতে স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে তথ্য  নিয়ে রাজাকারের তালিকা লিখেন। এই তালিকায় নাটোর জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের পিতা হাসান আলী রাজাকার ছিলেন বলে নামটি লিখেন।

এতে ক্ষুব্ধ হয়ে সাংসদ শফিকুল ইসলাম শিমুল তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ড. সুজিত কুমারকে হুমকি দিচ্ছেন বলে জিডিতে উল্লেখ করা হয়।

এতে পরিবার নিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। তবে ওসি নিবারন চন্দ্র বর্মন  বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

তাকে ফোনে কেউ হুমকি দেয়নি। কুমারপাড়া বাসাতেও কেউ এসে হুমকি দেননি। পরে তিনি বলেছেন বিশ্ববিদ্যালয়ে হুমকি দিয়েছে। পুলিশের তদন্তে মনে হয়েছে অভিযোগটি মিথ্যা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com