মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪০ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলায় সখিনা-মোতাহার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে পথ শিশুদের মাঝে খাবার ও মাস্ক দিলেন ড. হেনরী

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ চলমান লকডাউনে গরীব ও দুঃস্থ অসহায় এবং পথ শিশুদের মুখে প্রতিদিন একবেলার করে দুপুরের খাবার তুলে দিচ্ছেন সখিনা মোতাহার কল্যাণ ট্রাস্ট। দুই সপ্তাহের কঠোর লকডাউন চলাবস্থায় প্রতিদিনই সিরাজগঞ্জ শহরের বিভিন্ন এলাকার মানুষকে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার ( ৫ আগষ্ট ) দুপুর ২টায় শহরের ২নং ওয়ার্ডের পোস্ট অফিস মোড় এলাকায় ভাসমান অসহায় ও দুঃস্থ এবং ছিন্নমূল ২০০শ মানুষকে প্রতিদিনের মতো খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব শামীম তালুকদার লাবু, ২নং ওয়ার্ডের কাউন্সিল মো: হাসানুল হক মোল্লা ফাহিম, মো. ফরিদুল ইসলাম কাব্য, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম বাবলু, রেজাউল করিম মানিক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক মুনজুর আলম, সরকারি কলেজ এর সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম রকি প্রমূখ।

প্রধান অতিথি ড.জান্নাত আরা তালুকদার হেনরী বলেন, ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে করোনা মহামারীতে সিরাজগঞ্জ পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের গরীব ও দুস্থ অসহায় মানুষ ঘরের বাইরে যেতে পারছে না। তারাও কর্মহীন হয়ে পড়েছেন। এসব মানুষের কথা চিন্তা করে সখিনা ও মোতাহার কল্যাণ ট্রাস্টের ব্যানারে প্রতিদিন অসহায় গরিবদের খাদ্য দেয়া হচ্ছে।

উল্লেখ্য আগামী ১৫ আগস্ট পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com