শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন

প্রাথমিক শিক্ষার্থীদের তথ্য চেয়েছে সরকার

যমুনা নিউজ বিডিঃ  চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৪) এর আওতায় ২০২১-২০২২ অর্থ বছরের স্কুল লেভেল ইনফরমেশন প্লান (স্লিপ) কার্যক্রম বাস্তবায়নের জন্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর তথ্য চেয়েছে সরকার। আগামী ১০ আগস্টের মধ্যে জেলা শিক্ষা অফিসারদের এ তথ্য পাঠাতে নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপপরিচালক নুরুল আমিন ড. নুরুল আমিন চৌধুরীর (১ আগস্ট) স্বাক্ষরিত আদেশটি সোমবার (২ আগস্ট) প্রকাশিত হয়।

এতে বলা হয়, প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) বরাবর হার্ড কপি ও ইমেইলে (http://niranjanroy@gmail.com) আগামী ১০ আগস্টের মধ্যে পাঠাতে হবে।  কোনও ভুল তথ্য দেওয়ার ফলে জটিলতা সৃষ্টি হলে ভুল তথ্য প্রদানকারী কর্মকর্তা দায়ী থাকবেন। উল্লেখ্য,  পিটিআই সংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়ের তথ্য সংশ্লিষ্ট উপজেলার সঙ্গে যুক্ত করে পাঠাতে হবে। আদেশে নির্ধারিত ছকে উপজেলার নাম, শিক্ষার্থীর ভিত্তিতে বিদ্যালয়ের সংখ্যার তথ্য পাঠাতে হবে। ২০০ শিক্ষার্থী পর্যন্ত বিদ্যালয়ের সংখ্যা, ২০১ থেকে ৫০০ পর্যন্ত বিদ্যালয়ের সংখ্যা এবং এক হাজারের ঊর্ধ্বে শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে নির্ধারিত ছকে তথ্য পাঠাতে নির্দেশ দেওয়া হয়।

 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com