সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় মা-মেয়ে নিহত

শিবগঞ্জ প্রতিনিধিঃ বগুড়ায় মোটরসাইকেল থেকে পড়ে বাস চাপায় মা- মেয়ে নিহত হয়েছেন। রোববার (১ আগষ্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সোনাতলা উপজেলার কুশার ঘোপ গ্রামের গ্রামীন ব্যাংক কর্মকর্তা আলতাব আলীর স্ত্রী শিমু বেগম (৪৫) ও মেয়ে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী আফরিন জাহান অমি (১৫)।

আলতাব আলী গাইবান্ধা জেলার কোচাশহরে গ্রামীন ব্যাংকে চাকরি করেন। মেয়ে অমি বগুড়ায় লেখাপড়া করার কারণে তার পরিবার বগুড়া শহরের লতিফপুর মধ্যপাড়ায় বসবাস করতেন।

রোববার বিকেলে আলতাব আলী তার গ্রামের বাড়ি থেকে স্ত্রী সন্তানকে নিয়ে বগুড়ার উদেশ্যে মোটরসাইকেলযোগে রওনা হন। বগুড়া- রংপুর মহাসড়কে চন্ডিহারা বন্দর এলাকায় পৌছালে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে মা-মেয়ে মহাসড়কে পড়ে যায়। এসময় পিছন থেকে বগুড়াগামী একটি বাস চাপা দিলে মা-মেয়ে ঘটনাস্থলেই মারা যান। মটরসাইকেল চালক আলতাব আলী আহত হন। দুর্ঘটনার পর বাসটি দ্রুত গতিতে পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় আলতাব আলী স্ত্রী ও মেয়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে চলে যান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় মা-মেয়ে দুজন মারা গেছেন। আহত মোটরসাইকেল চালকে হাসপাতালে নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com