মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আজহারুল ইসলামকে সভাপতি ও হিমুন সরকারকে সাধারণ সম্পাদক ও সৈয়দ আলী নোমানকে সাংগঠনিক করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

শনিবার (৩১ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামি ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়।

এ কমিটির ১২ জন সহ-সভাপতির নাম ঘোষণা করা হয়। তারা হলেন- সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, মিথুন, শাহাজালাল জনি, জি এম সুফি নিয়াজী, আসাদ, শিপন, সৃজন গুহ, তানভীর আলী তুহিন, তাসফিরুল রহমান ও সোহেল রানা।

৬ জন যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন- সাদিউল হাবীব সাদি, মাহবুব হোসেন,অনুপ দত্ত, সাব্বির ইসলাম,এনএ নিউমুন ও আরাফাত হোসেন বাপ্পী।

৯ জন সাংগাঠনিক সম্পাদক- সৈয়দ আলী নোমান, মিল্টন খন্দকার,সাব্বির,ঋতু, মাহাবুব হাসান মেহেদি, বদিউজ্জামান বাবলু,অমৃত মোদক, বাঁধন ও ফয়সাল সাদেক শোভন।

এর আগে এ বছরের ১৭ জুন ছাত্রলীগের নির্বাহী সংসদ জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একইসঙ্গে পদ প্রত্যাশীদের সাত কার্যদিবসের মধ্যে সিভিসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার কথা বলা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com