সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ার সঙ্গে লড়তে বাংলাদেশ দলে যারা

যমুনা নিউজ বিডিঃ আগেই জানা ছিল আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের দল কেমন হবে। কারা থাকবেন, কত সদস্যের হবে স্কোয়াড। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। রোববার (১ আগস্ট) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য সুযোগ পাওয়া ১৭ সদস্যের নাম।

অনুমেয়ভাবে জিম্বাবুয়ে সফর শেষ করে এসে যারা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন, দলে আছেন তারাই।

বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে কারা খেলবেন আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে।

জিম্বাবুয়ে সফর থেকে এসে তিনদিনের কোয়ারেন্টাইন শেষ করে ১ আগস্ট অনুশীলনে ফেরে টাইগাররা। এদিন বাংলাদেশ দলের ১৬ সদস্য অনুশীলনে উপস্থিত থাকলেও ছিলেন না মোসাদ্দেক হোসেন সৈকত। শঙ্কা উড়িয়ে দিয়ে এই অলরাউন্ডারের নামও পাওয়া গেছে ঘোষিত স্কোয়াডে।

ক্রিকেট অস্ট্রেলিয়া শর্ত অনুযায়ী জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা ক্রিকেটারদের অন্তত সিরিজ শুরুর ১০ দিন আগে বলয়ের মধ্যে প্রবেশ করতে হবে। সে মারপ্যাঁচে অজিদের বিপক্ষে খেলা হচ্ছে না মুশফিকুর রহিম ও লিটন দাসের। চোটের কারণে খেলছেন না তামিম ইকবাল।

এক নজরে অস্ট্রেলিয়া সিরিজের জন্য ঘোষিত বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com