শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪১ অপরাহ্ন

হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযানে যা পেল র‌্যাব

যমুনা নিউজ বিডিঃ  আওয়ামী লীগের নারী বিষয়ক উপকমিটি থেকে বাদপড়া হেলেনা জাহাঙ্গীরের বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে। এছাড়া তার বাসা থেকে বিভিন্ন ক্যাসিনো সামগ্রীও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় প্রায় চার ঘণ্টা অভিযানে এসব উদ্ধার করে র‌্যাব। পরে রাত ১২ টার পর তাকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য হেলেনা জাহাঙ্গীরকে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হচ্ছে।

র‍্যাব সূত্র জানায়, তার বাসা থেকে বিদেশি মদ, হরিণের চামড়া, বেশ কিছু ছুরি, বিদেশি মুদ্রা, ক্যাসিনো খেলার সরঞ্জাম ইত্যাদি জব্দ করা হয়েছে। তবে তাকে আটকের কোনো সুস্পষ্ট কারণ এখনও জানায়নি র‍্যাব। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‍্যাব হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, অভিযানের শুরুতেই র‍্যাব সদস্যদের দেখে অঝরে কেঁদেছেন হেলেনা জাহাঙ্গীর। যদিও বের হওয়ার সময় অনেকটা হাসিমুখে ছিলেন তিনি।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে।

সেই কারণেই তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।

‘চাকরিজীবী লীগ’ নামে সংগঠনটির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তারা দুই-তিন বছর ধরেই আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে অনুমোদন পাওয়ার চেষ্টা করছে। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com